vidmate app download korbo

অনেকেরই প্রশ্ন কীভাবে ভিটমেট আ্যপস ডাউনলোড করব? এর কারণ হচ্ছে আগেরমত এখন ভিটমেট প্লে স্টোরে পাওয়া যাচ্ছে না। তাই বলে আপনারা এমন চমৎকার একটি এন্ড্রয়েড আ্যপস ডাউনলোড করা থেকে বঞ্চিত হবেন তা কী করে হয়? আমরা চমৎকার এক কার্যকরী সমাধান নিয়ে এসেছি আপনাদের জন্য। এতে করে সহজেই ডাউনলোড করে নিতে পারবেন? কঠিন মনে হচ্ছে?  আসুন তাহলে ধীরেসুস্থ্যে সব বুঝিয়ে দেই।

ভিটমেট আ্যপস ডাউনলোড করব

ভিটমেটের আসল নাম ভিডমেট৷ অনেকেই একে ভুল নামে ভিটমেট হিসেবে উচ্চারণ করে। ভিডমেট ডাউনলোড করতে হলে অন্য কোথাও যেতে হবে না। আমাদের সাইটেই সব আয়োজন করে রেখেছি। আমরা আসল ফাইলের লিংকই দিব। অন্যদের মত ম্যালওয়্যার, স্পাই বট ইনস্টল করিয়ে আপনার ফোনের ডাটা ঝুঁকিতে ফেলব না। তো এবার ডাউনলোড করার বিস্তারিত প্রসেস বর্ণনা করব৷

কোথায় থেকে ভিটমেট আ্যপস ডাউনলোড করব

ভিডমেট আ্যপস ডাউনলোড করতে পারবেন এখান থেকেই।  শুধু নিচের দেওয়া লিংকে ক্লিক করুন৷ পেয়ে যাবেন বহুল কাঙ্ক্ষিত ভিডমেট আ্যপস।  বহু জায়গাতেই আপনাকে ভিডমেট আ্যপস ডাউনলোড করার লিংক দেবার কথা বলে নানান জায়গায় ঘুরাবে। কিন্তু কাজের কাজ কিছুই হবে না। মাঝখানে আপনার সময় নষ্ট।  আমাদের ফাইলটি অফিসয়াল। নির্ভয়ে ডাউনলোড করতে পারেন।

ভিটমেট প্লে স্টোর ডাউনলোড

দুঃখজনক হলেও সত্য যে ভিডমেট এখন আর বাংলাদেশ থেকে প্লে স্টোরে পাওয়া যায় না। কর্তৃপক্ষ আ্যপসটি বাংলাদেশ রিজিয়নে রেস্ট্রিক্ট করে দিয়েছে৷ তাই প্লে স্টোরে সার্চ করেও ডাউনলোড করতে পারবেন না। আমাদের সাইটের লিংক থেকেই ডাউনলোড করতে হবে। Vidmate Apk Download (Latest Version)

ভিটমেট কীভাবে ইনস্টল করব

আমরা সবাই প্লে স্টোর থেকে এন্ড্রয়েড আ্যপস ইনস্টল করে অভ্যস্ত৷ তাই অনেকেই জানি না অন্য কোন মাধ্যম থেকে apk ফাইল ডাউনলোড করলে কীভাবে ইন্সটল করতে হবে।  সেটাও দেখিয়ে দিচ্ছি।

  • প্রথমে এই মাত্র ডাউনলোড করা ভিডমেট আ্যপসটি ওপেন করুন।
  • তখন এন্ড্রয়েড সিস্টেম আননোন সোর্স থেকে ফাইল ইনস্টল করার পারমিশন চাইবে।
  • install file from unknown source এই ডায়ালগ বক্সে টিক চিহ্ন দিয়ে দিন।
  • নতুন করে আবার ফাইলটি ওপেন করুন। তখন ফাইল ইনস্টল হতে থাকবে।
  • ইনস্টল করার আগে মোবাইলে পর্যাপ্ত স্পেস আছে কিনা চেক করে নিন।
  • সব ঠিক থাকলে ফাইল ইনস্টল হয়ে যাবে।
  • এবার আ্যপস লিস্ট থেকে ভিডমেট ওপেন করুন। তারপর ইচ্ছেমত ডাউনলোড করুন যে কোন ভিডিও।

শেষ কথা

ভিডমেট আ্যপস ডাউনলোড করার সব উপায় আমরা আলোচনা করেছি। আশা করি আর কারই ভিটমেট আ্যপস ডাউনলোড করা নিয়ে সমস্যা হবে না।  এই চমৎকার আ্যপস দিয়ে সব জায়গা থেকেই ভিডিও ডাউনলোড করতে পারবেন। শুধু ভিডিও লিংক আ্যপসের সার্চ বক্সে দিলেই হবে।

I hope you are enjoying this article. Thanks for visiting this website.