জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত নোটিশ

3018
জাতীয় বিশ্ববিদ্যালয়

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৯ নভেম্বরের সকল পরীক্ষাও স্থগিত করা হয়েছে। দুর্যোগপূর্ণ আবহাওয়া ঘূর্ণিঝড় বুলবুলের কারণে আগামী ১১ ও ১২ই নভেম্বর ২০১৯ খ্রি. তারিখে দেশের দুর্যোগপ্রবণ জেলাসমূহে শিক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাকার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয় মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর তার পরিপ্রেক্ষিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১১ নভেম্বরের সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে। স্থগিত কৃত পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানো হবে। শনিবার ৯ নভেম্বর এ তথ্য জানা যায়।

National University exams Postponed

এর আগে অতি প্রবল ঘূর্ণিঝড় বুলবুলের কারণে সোমবারের  ১১ নভেম্বরের জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের পরীক্ষা স্থগিত করা হয়। শুক্রবার রাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান তথ্য কর্মকর্তা ফয়জুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন। স্থগিত পরীক্ষাসমুহের তারিখ ও সময় পরবর্তিতে সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হবে।

বুলবুলের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল পরীক্ষা স্থগিত সংক্রান্ত বিজ্ঞপ্তি

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের (১১ নভেম্বর) অনুষ্ঠেয় সব পরীক্ষাও স্থগিত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিনে অনুষ্ঠিতব্য আগামী ১১/১১/২০১৯ (সোমবার) তারিখের সকল পরীক্ষা দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে স্থগিত ঘােষনা করা হলাে। এসব পরীক্ষাসমুহের অন্যন্য তারিখ ও সময়সূচী অপরিবর্তিত থাকবে।

ঘূর্ণিঝড় বুলবুল: সর্বশেষ তথ্য দেখুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে শনিবার ১১ নভেম্বর অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা, এলএলবি শেষ বর্ষের পরীক্ষাসহ বেশকিছু প্রফেশনাল কোর্সের পরীক্ষা হওয়ার কথা ছিল। ঘূর্ণিঝড় হওয়ার আশঙ্কায় ৯ নভেম্বরের এসব পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসকল পরীক্ষার পরিবর্তিত তারিখ ও সময় পরবর্তীতে অবহিত করা হবে।

Cyclone Bulbul Live Map