asol vidmate apk

আসল ভিটমেট ডাউনলোড কীভাবে করতে হয় সেটা বেশিরভাগ মানুষই জানেন না। সবাই বিভিন্ন মাধ্যমে গিয়ে শুধু প্রতারিত হয়। কিন্তু আসল ভিটমেট আর ডাউনলোড করা হয় না। এভাবে আর কত প্রতারিত হবেন? না আমরা প্রতারণা করতে আসি নি। আজ সত্যিকারেই আসল ভিটমেট পাবেন। কীভাবে পাবেন সেটা জানতে হলে পড়ুন আমাদের৷ বিস্তারিত গাইডলাইন। এরপর পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত আ্যপসটি। তো চট জলদি দেখে নেই কার্য প্রক্রিয়া।

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড

ভিডিও ডাউনলোড করার জন্য ভিডমেট অনেক জনপ্রিয় একটি এন্ড্রয়েড আ্যপস। কতিপয় মানুষ একে ভিটমেট নামে ডাকেন৷ যার ফলে ভুল৷ নামটিই অনেকের মাঝে ছড়িয়ে পড়েছে। ভিডমেট আগের মত আর প্লে স্টোরে পাওয়া যায় না বাংলাদেশ রিজিয়ন থেকে। এ ফাঁকে প্রচুর নকল ভিডমেট প্লে স্টোরে ছড়িয়ে পড়েছে। তাতে সাধারণ ব্যবহারকারীদের পক্ষে কোনটা আসল কোনটা নকল পার্থক্য করা কঠিন হয়ে দাঁড়িয়েছে। আপনাদের জ্ঞাতার্থে জানাই যে প্লে স্টোরে থাকা সকল ভিডমেট আ্যপস নকল। তাহলে আসলটা কোথায় পাওয়া যাবে? পাওয়া অবশ্যই যায়। পেতে হলে দেখুন নিম্নে।

কীভাবে আসল ভিটমেট ডাউনলোড করব

আপনি যদি আসল ভিটমেট ডাউনলোড করতে চান তাহলে সঠিক জায়গাতেই এসেছেন। আমরা আপনাকে আসল ভিটমেটের সন্ধ্যান দিব। নিম্নে আমরা যে ডাউনলোড লিংক দিয়েছি সেখান থেকে ডাউনলোড করে নিন। প্লে স্টোরে ভিটমেট পাবেন না। আমাদের সাইট থেকে নির্ভয়ে ডাউনলোড করতে পারেন। কোন ক্ষতিকর বট নেই এতে। আমাদের সাইট থেকে ডাউনলোড করার প্রক্রিয়া অনেকটা ভিডিও, অডিও ডাউনলোড করার মতই। ডাউনলোড করে ফাইল ম্যানেজার থেকে ইনস্টল করে নিতে হবে। কীভাবে ইনস্টল করতে হবে আমরা এখন সে ব্যাপারে আলোকপাত করব। ভিটমেট আ্যপস ডাউনলোড করব জেনে নিন

কীভাবে ভিটমেট ইনস্টল করব

আশা করি আমাদের সাইট থেকে ভিডমেট ডাউনলোড করে নিয়েছেন। এবার ইনস্টল করার পালা। প্লে স্টোর থেকে ডাউনলোড করে অভ্যস্ত মানুষ জানে না কীভাবে থার্ড ওয়েবসাইট থেকে ডাউনলোড করা আ্যপস ইনস্টল করতে হবে। অনেকেই একে ঝামেলার মনে করেন। কিন্তু ব্যাপারটা খুবই সহজ৷ দেখিয়ে দিলে আপনারও সহজ মনে হবে।

  • প্রথমে এই মাত্র ডাউনলোড করা ফাইলটি ওপেন করুন। আর যদি ডাউনলোড উইন্ডো ক্লোজ করে দেন তাহলে ফাইল ম্যানেজার থেকে ভিডমেট খুঁজে বের করে ওপেন করুন।
  • এখন ভিডমেট নিজেই ইনস্টল করার কমান্ড চাইবে। ইনস্টল বাটনে ক্লিক করুন।
  • তারপর আপনার মোবাইল জিজ্ঞেস করবে আননোন সোর্স থেকে ফাইল ইনস্টল করবেন কিনা। ভয়ের কিছু নেই। আননোন সোর্স হলেও অফিসিয়াল ফাইল। নিশ্চিন্তে টিক চিহ্ন দিয়ে দিন।
  • এবার ভিডমেট ইনস্টল হতে থাকবে। ইনস্টলেশন শেষ হলে ওপেন হবে।
  • কাজ শেষ। এখন আপনার সামনে ভার্চুয়াল জঘতের সকল ভিডিও ডাউনলোড করার জন্য উন্মুক্ত। যেখান থেকে খুশি ভিডিও ডাউনলোড করুন ভিডমেট দিয়ে।

আসল ভিটমেট কি ফ্রি?

আসল ভিটমেট আ্যপসটি একদমই ফ্রি। এর জন্য কোন সাবস্ক্রিপশন ফি নেই। কেউ ফি চাইলে বুঝবেন সে প্রতারণার জন্যই চাইছে। অতএব সব দিক বিবেচনায় আমাদের সাইটই নিরাপদ। এখানে অফিসিয়াল আ্যপস পাচ্ছেন ফ্রি তে।

আসল ভিটমেট ডাউনলোড লিঙ্ক

শেষ কথা

আশা করি আপনারা এতক্ষণে আসল ভিটমেট ডাউনলোড করে ইনস্টলও করে ফেলেছেন। তারপরও যদি না বুঝেন তাহলে কমেন্টে জানান। আমরা আরও সুন্দর করে বুঝাব৷ অনলাইনে লাইভ ভিডিও দেখে ইন্টারনেট ডাটা শেষ না করে ডাউনলোড করে দেখুন৷ আর ডাউনলোড করার জন্য ভিডমেট থেকে সেরা আ্যপস আর নেই।

I hope you are enjoying this article. Thanks for visiting this website.