মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ভর্তির ফল প্রকাশ

45
শিক্ষাবৃত্তি

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ২০১৯ শিক্ষাবর্ষে বালকদের ভর্তি পরীক্ষার ফলাফল গতকাল বুধবার প্রকাশ করা হয়েছে। বুধবার দুপুরে তিন শাখার ২য় ও ৩য় শ্রেণির বালকদের ভর্তির ফল প্রকাশ করা হয়। বৃহস্পতিবার একই স্তরের বালিকাদের ও পরশু অন্যান্য স্তরের ফল প্রকাশ করা হবে বলে স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল সালাম বলেন, আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের মতিঝিল, মুগদা ও বনশ্রী শাখার ২য় ও ৩য় শ্রেণির বালকদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। তিন শাখায় প্রায় ৭০০ ছাত্র ভর্তি পরীক্ষায় পাস করেছে।

তিনি বলেন, বৃহস্পতিবার এ দুই ক্লাসের বালিকাদের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হবে। ২১ ডিসেম্বর ৪র্থ শ্রেণি থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করার প্রস্তুতি চলছে। আগামী সপ্তাহ থেকে ভর্তি শুরু হবে বলেও জানান এ শিক্ষক।

জানা গেছে, চলতি বছর নভেম্বরে ভর্তি কার্যক্রম শুরু হয়। এরপর ১২ ডিসেম্বর বেসরকারি এ শিক্ষা প্রতিষ্ঠানের ২য় থেকে ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষা শুরু হয়। দু’দিনব্যাপী আয়োজন করা হয় ভর্তি পরীক্ষা।

এর আগে গত ১০ ডিসেম্বর ২০১৯ শিক্ষাবর্ষে প্রথম শ্রেণির ভর্তি লটারি অনুষ্ঠিত হয়। তিনটি শাখায় প্রথম শ্রেণিতে সর্বমোট ৮৪০ শিক্ষার্থী ভর্তি করা হয়। এর মধ্যে বালক ও বালিকা পৃথক ক্যাটাগরিতে মতিঝিল ও বনশ্রী শাখায় বাংলা ও ইংরেজি উভয় ভার্সনে এবং মুগদা শাখায় শুধু বাংলা ভার্সনে শিক্ষার্থী ভর্তি করা হয়।