পানি উন্নয়ন বোর্ডের নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ

230
চাকরির খবর

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের দুই পদে নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের “উপ সহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা (যান্ত্রিক/বিদ্যুৎ)” পদের লিখিত পরীক্ষার নোটিশঃ

লিখিত পরীক্ষার তারিখঃ ০৯.১১.২০১৮ ইং
লিখিত পরীক্ষার সময়ঃ বিকাল ০৩.০০ টা থেকে ০৪.৩০ পর্যন্ত।
পরীক্ষার দায়িত্বেঃ BUET

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের দুই পদে নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে।

সহকারী প্রকৌশলী (যান্ত্রিক/ বিদ্যুৎ) এবং সহকারী প্রোগ্রামার পদের প্রার্থীদের নির্বাচনী লিখিত পরীক্ষা আগামী ১২ অক্টোবর শুক্রবার সকাল ১০ টা থেকে ১১ টা ৩০ মিনিট পর্যন্ত অনুষ্ঠিত হবে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) এর সার্বিক তত্ত্বাবধানে বুয়েটের বিভিন্ন একাডেমিক ভবনে পরীক্ষা নেওয়া হবে।

পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীরা পানি উন্নয়ন বোর্ডের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্রের প্রিন্ট কপি অবশ্যই পরীক্ষার কেন্দ্রে সঙ্গে রাখতে হবে বলে জানিয়েছেন পানি উন্নয়ন বোর্ডের পরিচালক (কর্মচারী উন্নয়ন পরিদপ্তর) মো. আসাদুজ্জামান।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড চার পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে।

উচ্চমান সহকারী, হিসাব করণিক, সার্ভেয়ার (প্রকৌশল) ও ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট পদের নিয়োগ পরীক্ষা আগামী ১০ আগস্ট শুক্রবার অনুষ্ঠিত হবে।

সার্ভেয়ার (প্রকৌশল) ও হিসাব করণিক পদের পরীক্ষার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত

এবং ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট ও উচ্চমান সহকারী পদের পরীক্ষা বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত নেওয়া হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের সার্বিক তত্ত্বাবধানে ঢাকা সিটি কর্পোরেশনের বিভিন্ন কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যোগ্য প্রার্থীদের ঠিকানায় ইতোমধ্যে প্রবেশপত্র পাঠানো হয়েছে। কেউ প্রবেশপত্র না পেলে ৭ থেকে ৯ আগস্টের মধ্যে এক কপি সত্যায়িত ছবিসহ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কর্মচারী উন্নয়ন পরিদপ্তরে উপস্থিত হয়ে ডুপ্লিকেট প্রবেশপত্র সংগ্রহ করতে হবে।

All Result BD