নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বিটিআরসি

65
চাকরির খবর,

বিগত বছরের ৮ নভেম্বর প্রকাশিত উপ-সহকারী পরিচালক পদের নিয়োগ বিজ্ঞপ্তির আলোকে গত ৫ এপ্রিল, ২০১৯ তারিখের স্থগিতকৃত পরীক্ষার নতুন তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন।

কেন্দ্র : ইঞ্জিনিয়ার্স ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ, উদয়ন উচ্চ মাধ্যমিক স্কুল এন্ড কলেজ, বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, নীলক্ষেত হাই স্কুল

তারিখ : ১২ জুলাই, ২০১৯

সময় : বিকাল ৩.৩০ মিনিট

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

এ্যামেচার রেডিও সার্ভিস লাইসেন্স প্রদানের লক্ষ্যে এ্যামেচার রেডিও সার্ভিস পরীক্ষা-২০১৮ এর লিখিত পরীক্ষা গ্রহণের সময়সূচি প্রকাশিত হয়েছে।

পরীক্ষার স্থান : প্রবেশপত্র উল্লেখ করা হবে

তারিখ : ৮ ডিসেম্বর, ২০১৮

সময় : সকাল ১১টা থেকে দুপুর ১২.৩০ মিনিট

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) বিভিন্ন পদে জনবল নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

পরীক্ষার তারিখঃ ২০ অক্টোবর (শনিবার) ২০১৮

পরীক্ষার সময়: সকাল ১০টা।

কেন্দ্রের নাম: ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল, বুয়েট ক্যাম্পাস, ঢাকা।

যেসব পদের পরীক্ষা অনুষ্ঠিত হবে: সহকারী পরিচালক (আইন), উপ সহকারী পরিচালক (অর্থ ও রাজস্ব), উপ-সহকারী পরিচালক (কারিগরী), ব্যক্তিগত সহকারী, আইটি/ নিরাপত্তা সহকারী, হিসাবরক্ষক এবং অফিস সহায়ক

প্রবেশপত্র ডাউনলোডঃ  প্রবেশপত্র ডাউনলোড করা যাবে ১৫ অক্টোবর দুপুর ২টা পর্যন্ত।

প্রার্থীরা আবেদনের সিরিয়াল নম্বর এবং জন্ম তারিখ সঠিকভাবে পূরণ করে বিটিআরসির ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।  প্রবেশপত্র সংগ্রহ করতে কোন সমস্যা বা তথ্যগত কোন ভুল পাওয়া গেলে ০২-৯৬১১১১১, এক্স-১১৫ নম্বরে সকাল ৯টা থেকে বিকাল ৫টার মধ্যে যোগাযোগ করতে হবে।

উল্লেখ্য, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন ৮ টি পদে সর্বমোট ২০ জনকে নিয়োগ দেওয়ার লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। আবেদন সময় ছিল ২৮/০২/২০১৮ পর্যন্ত। পদগুলোর নিয়োগ বিজ্ঞপ্তি চলতি বছরের ৩০ জানুয়ারী দৈনিক ইত্তেফাক এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকায় প্রকাশিত হয়েছিলো।