নটর ডেম কলেজে ভর্তির লিখিত পরীক্ষার ফল প্রকাশ, মৌখিক ২২ ও ২৩ মে

341
ভর্তি ফলাফল

নটর ডেম কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণিতে ভর্তির লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। কলেজের ওয়েবসাইট www.notredamecollege-dhaka.com ফল পাওয়া যায়।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা ২২ ও ২৩ মে অনুষ্ঠিত হবে।

গত শুক্রবার (১৭ মে) নটরডেম কলেজে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। সকাল ৮টা থেকে পরীক্ষা শুরু হয়। এ দিন বিজ্ঞান বিভাগের বাংলা মাধ্যমের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। শনিবার (১৮ মে) ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান বিভাগের ইংরেজি মাধ্যমের পরীক্ষা সকাল ৮টায় এবং মানবিক শাখার পরীক্ষা সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটি এবার বিজ্ঞানে ২০৮০ জন, মানবিকে ৪০০ জন এবং ব্যবসায় শিক্ষায় ৭৫০ জন শিক্ষার্থী ভর্তি নিবে।

………………………………………………

নটরডেম কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণিতে ভর্তির লিখিত পরীক্ষার ফল আগামী ২১ মে প্রকাশ করা হবে। কলেজের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হবে। এদিনই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় জানিয়ে দেবে কলেজ কর্তৃপক্ষ। কলেজের অধ্যক্ষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

আজ শুক্রবার (১৭ মে) নটরডেম কলেজে ভর্তির লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে পরীক্ষা শুরু হয়। এ দিন বিজ্ঞান বিভাগের বাংলা মাধ্যমের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আগামীকাল শনিবার (১৮ মে) ব্যবসায় শিক্ষা ও বিজ্ঞান বিভাগের ইংরেজি মাধ্যমের পরীক্ষা সকাল ৮টায় এবং মানবিক শাখার পরীক্ষা সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষায় যারা বিজ্ঞান শাখা থেকে মানবিক ও ব্যবসায় শিক্ষা শাখায় ভর্তির আবেদন করেছে তাদের বিজ্ঞান বিষয়ে এবং ব্যবসায় শিক্ষা শাখা থেকে মানবিক শাখায় আবেদন করেছে তাদের ব্যবসায় শিক্ষা বিষয়ে পরীক্ষা দিতে হবে।

প্রতিষ্ঠানটি এবার বিজ্ঞানে ২০৮০ জন, মানবিকে ৪০০ জন এবং ব্যবসায় শিক্ষায় ৭৫০ জন শিক্ষার্থী ভর্তি নিবে।

উল্লেখ্য, গত ৫ মার্চ খ্রিষ্টান পরিচালিত নটর ডেম কলেজ, হলিক্রস কলেজ এবং সেন্ট জোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে নিজস্ব প্রক্রিয়ায় শিক্ষার্থী ভর্তির অনুমতি দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়।

………………………………………………………………………

নটর ডেম কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

সোমবার (৪ জুন) নির্ধারিত কক্ষে ভর্তি ফরম দেওয়া হবে। ভর্তি ফরম সংগ্রহের জন্য প্রত্যেক ছাত্রকে অবশ্যই কলেজে ভর্তি আবেদনের প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। বিজ্ঞান (বাংলা মাধ্যম ও ইংরেজি ভার্সন), মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগের প্রার্থীদের ৫ ও ৬ জুন ভর্তি নেয়া হবে।

ভর্তির জন্য লাগবে ১ কপি পাসপোর্ট সাইজ ছবি, এসএসসি পরীক্ষার ট্রান্সক্রিপ্টের ইন্টারনেট প্রিন্ট আউট কপি ও মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারীদের মধ্য থেকে মনোনীতদের সনাক্তকরণের জন্য মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে প্রদত্ত সাময়িক সনদপত্রের মূল কপি ও প্রয়োজনীয় সার্টিফিকেটের ফটোকপি।

All Result BD

All Result BD

All Result BD

All Result BD

All Result BD

All Result BD