জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ও কেন্দ্রতালিকা

67
nu 2nd year routine

আগামী নভেম্বর  থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের অনার্স (সম্মান) দ্বিতীয় বর্ষের পরীক্ষা শুরু হবে। ২০১৭ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ও বিস্তারিত তথ্য সংশ্লিষ্ট কলেজ ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট থেকে জানা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল মঙ্গলবার এ তথ্য জানানো হয়।

২০১৭ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন সম্পর্কিত বিস্তারিত তথ্য দেখুন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ২০১৩-১৪ ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র/ছাত্রীদের তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ০৭/০১/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ২২/০২/২০১৭ তারিখ পর্যন্ত চলবে। সময়সূচীতে উল্লেখিত দিনসমূহে সকাল ৯ টা হতে পরীক্ষা আরম্ভ হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ০৩ ডিসেম্বর ২০১৬ তারিখ দিয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচী ও ১১ ডিসেম্বর কেন্দ্র তালিকা প্রকাশ করা হয়।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিতব্য ২০১৬ সালের ২য় বর্ষ অনার্স সকল পরীক্ষার সময়কাল প্রশ্নপত্রে যাই উল্লেখ থাকুক না কেন পূর্ণ পত্র (৪ ক্রেডিট) পরীক্ষার সময়কাল হবে ০৪ ঘণ্টা এবং অর্ধপত্র (২ ক্রেডিট) পরীক্ষার সময়কাল হবে ২ ঘণ্টা ৩০ মিনিট।

২০১৬ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পরীক্ষার সময়সূচি

[অনার্স ২য় বর্ষের পরীক্ষার সময়সূচী ডাউনলোড]

২০১৬ সালের অনার্স ২য় বর্ষ ব্যবহারিক পরীক্ষা ১৬/০৩/২০১৭ তারিখ হতে ১৬/০৪/২০১৭ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হবে। মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য পাবেন এই লিংকে।

২০১৭ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ও কেন্দ্রতালিকা নিয়ে কোন প্রশ্ন থাকলে নিচে মন্তব্য করে জানাতে পারেন।