জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ২য় বর্ষ পরীক্ষার রুটিন প্রকাশ

812

২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী প্রকাশ হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে উক্ত পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ১৮/১১/২০১৭ তারিখ থেকে শুরু হয়ে ২০/১২/২০১৭ তারিখে শেষ হবে।

পরীক্ষা শুরুর সময়ঃ দুপুর ১টা
পরীক্ষার সময়সীমাঃ ৩:৩০ মি

সময়সূচিতে উল্লেখিত দিনগুলোতে প্রতিটি পরীক্ষা দুপুর ১ টা থেকে আরম্ভ হয়ে ৪:৩০ পর্যন্ত (সাড়ে তিন ঘণ্টা) চলবে। পরীক্ষার বিস্তারিত সময়সূচি নিচে তুলে দেওয়া হলোঃ

২০১৬ সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচি

Deg 2nd
Deg 2nd routine

NU Degree 2nd Year Pass Exam Routine 2017 pdf Download

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী পরীক্ষার রুটিন ২০১৭

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতর এ তথ্য জানিয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল খবর: ভর্তি, ফলাফল, নোটিশ বোর্ড পাবেন আমাদের এই ওয়েবসাইট থেকে ।

আগামী ২১ অক্টোবর জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী। এ বছর জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২৫ বছর পূর্ণ হবে। রজতজয়ন্তী পালন উপলক্ষে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ২৫ ও ২৬ অক্টোবর গাজীপুর ক্যাম্পাসে দুই দিনব্যাপী নানা কর্মসূচি পালন করা হবে।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিং তালিকায় দেশের শীর্ষ সাত কলেজের নাম উঠে এসেছে। তালিকায় রাজশাহী কলেজ রয়েছে প্রথম স্থানে। এরপর পাবনা সরকারি এডওয়ার্ড কলেজ, তৃতীয় অবস্থানে রংপুর কারমাইকেল কলেজ, চতুর্থ বরিশালের বিএম কলেজ এবং পঞ্চম অবস্থানে সরকারি আজিজুল হক কলেজের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া দেশের সব সরকারি কলেজের মধ্যে সেরা অবস্থানে রয়েছে রাজশাহী কলেজ। সেরা বেসরকারি কলেজ ঢাকা কমার্স কলেজ, সেরা মহিলা কলেজ সিদ্ধেশ্বরী গার্লস কলেজের নাম রয়েছে।