জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

450
জাতীয় বিশ্ববিদ্যালয়

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে স্নাতক সম্মান অনার্স ২য় বর্ষের রেজাল্ট ২০১৮ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ খ্রিস্টাব্দের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ফল বৃহস্পতিবার ( ২২মে) প্রকাশ করা হয়।

অনার্স ২য় বর্ষ পরীক্ষার রেজাল্ট ২০১৮

১। ইন্টারনেটের মাধ্যমে রেজাল্ট দেখতে:

ইন্টারনেটের মাধ্যমে স্নাতক অনার্স ২য় বর্ষের রেজাল্ট দেখতে ভিজিট করতে পারেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.edu.bd/results/। তারপর রেজাল্ট পাতার বাম পাসে সার্চ অপশন থেকে অনার্স ২য় বর্ষ পছন্দ করে সার্চ বক্সে আপনার রোল/ রেজিস্ট্রাশন নম্বর এবং পরীক্ষার বছর দিয়ে সার্চ করুন। পেয়ে যাবেন আপনার অনার্স ২য় বর্ষের রেজাল্ট।

২। এসএমএস এর মাধ্যমে রেজাল্ট পেতে:

খুব সহজেই মোবাইলের এসএমএস এর মাধ্যমে পেতে পারেন আপনার অনার্স ২য় বর্ষের রেজাল্ট। এসএমএস এর মাধ্যমে অনার্স ২য় বর্ষের রেজাল্ট পেতে

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস H2 স্পেস আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।

উদাহরণঃ NU H2 65784658

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) অনার্স পরীক্ষাঃ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) অনার্স নিয়মিত শিক্ষার্থীদের জন্য এবং অনার্স (বিশেষ) কোর্স অনিয়মিত / প্রাইভেট শিক্ষার্থীদের জন্য বাংলাদেশে 8 বছর মেয়াদী স্নাতক কোর্স। এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর ছাত্র ছাত্রীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতায় সারা বাংলাদেশের বিভিন্ন কলেজে স্নাতক (সম্মান) কোর্সে ভর্তি হতে পারেন।

অনার্স ২য় বর্ষ রেজাল্ট ২০১৮ সংশোধন /পুনঃমূল্যায়ন নিয়মাবলীঃ

অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফলাফল সম্পর্কে কোন পরীক্ষার্থী বা সংশ্লিষ্ট কারও কোন অভিযোগ বা আপত্তি থাকলে রেজাল্ট সংশোধন /পুনঃমূল্যায়নের জন্য আবেদন করতে পারবেন। ফলাফল সংশোধনের বা পুনঃমূল্যায়ন এর আবেদন করতে হবে জাতীর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.edu.bd এর মাধ্যমে। ফলাফল সম্পর্কিত কারও কোন আপত্তি থাকলে ফলাফল প্রকাশের পর ৩০ দিনের ভিতরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। ফলাফল প্রকাশের ৩০ দিন পরে কারও কোন অভিযোগ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গ্রহণ করবে না।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষ রেজাল্ট ২০১৮

২০১৮ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা এবং ২য় বর্ষ অনার্স রেজাল্ট যখনই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করবে, তখনই আমরা আপনাদেরকে জানিয়ে দেবো। এছাড়া পিএসসি থেকে শুরু করে জেএসসি, এসএসসি, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং, এইচএসসি, ডিগ্রী, অনার্স, মাস্টার্স, বিউবি, বিসিএস সহ সব ধরনের পরীক্ষার রেজাল্ট পেতে আমাদের সাথে থাকুন।