কুবিতে স্নাতক ভর্তির সাক্ষাৎকারের তারিখ ঘোষণা

8
চাকরির খবর,

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ সেশনের সাক্ষাৎকারের তারিখ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ও কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সদস্য-সচিব ড. মো. আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, A ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪০০ মেধাক্রম, বিকেল ৩টা থেকে ৪০১-৬০০ মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) ৬০১-১১২৪ মেধাক্রম ও কোটায় (সব উত্তীর্ণদের) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

B ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ তারিখে। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-৪৩৩ (মানবিক) মেধাক্রম, এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫৫ (বাণিজ্য) মেধাক্রম এবং বিকেল ৩টা থেকে ১-১৪২ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

C ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার শুরু হবে ১১ মার্চ এবং কোটায় উত্তীর্ণদের ১২ মার্চ। এদিন সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১-২৫০ (বাণিজ্য) মেধাক্রম, বিকেল ৩টা থেকে ২৫১-৪০০ (বাণিজ্য) মেধাক্রম এবং পরদিন (১২ মার্চ) সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত ১-৩২ (মানবিক) মেধাক্রম এবং বিকেল ৩টা থেকে ১-৪৮ (বিজ্ঞান) ও কোটা (সব উত্তীর্ণ) উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে।

সাক্ষাৎকারের ফলাফল প্রকাশের তারিখ নির্ধারণ করা হবে ১২ মার্চ সাক্ষাৎকারের শেষে।

উল্লেখ্য, ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তির তারিখ নির্ধারণ করা হয় ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত এবং মাইগ্রেশনের তারিখ ২০ মার্চ ও ক্লাশ শুরুর সম্ভাব্য তারিখ ২৫ মার্চ নির্ধারণ করা হয়েছে। সাক্ষাৎকারের ফলাফল প্রকাশের সময় ভর্তি ফি উল্লেখসহ ভর্তির তারিখ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.cou.ac.bd -এ প্রকাশিত হবে।