অগ্রণী ব্যাংক লিমিটেড এর মৌখিক পরীক্ষার সময়সূচী প্রকাশ

14
সময়সূচী

অগ্রণী ব্যাংক লিমিটেডের ‘সিনিয়র অফিসার- প্রকৌশলী (পুর:, বস্ত্র, যন্ত্র, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স, রসায়ন এবং স্থপতি)’ পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ২১৬ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা ২২ এপ্রিল থেকে ২৬ এপ্রিল পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সিনিয়র অফিসার- বস্ত্র ও রসায়ন পদের পরীক্ষা ২২ এপ্রিল, যন্ত্র ও স্থপতি পদের ২৩ এপ্রিল, পুরকৌশল ২৪ ও ২৫ এপ্রিল এবং সিনিয়র অফিসার- ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স পদের পরীক্ষা ২৬ এপ্রিল নেওয়া হবে। নির্ধারিত তারিখে সকাল সাড়ে ১১টায় পরীক্ষা শুরু হবে। মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ ব্যাংক প্রধান ভবনের চতুর্থ তলায়।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় বিগত পরীক্ষার প্রবেশপত্র এবং আবেদনের সময় উল্লেখিত সব সনদের মূলকপি সঙ্গে রাখতে হবে এবং এক কপি সত্যায়িত ফটোকপি বিএসসিএসের চেকিং বোর্ডে জমা দিতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষায় অংশ নেওয়া যাবে না।

অগ্রণী ব্যাংক লিমিটেড এর নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ। অগ্রণী ব্যাংক লিমিটেড এর সিনিয়র অফিসার (নিরীক্ষক) পদে সরাসরি নিয়োগের নিমিত্তে ১৯/০১/২০১৮ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ মোট ২৩৯ জন প্রার্থীর মৌখিক পরীক্ষা গ্রহণের জন্য নিম্নরূপ তারিখ ও সময়সূচী নির্ধারণ করা হয়েছে।

All Result BD

আরও দেখুনঃ

কর্মসংস্থান ব্যাংক এর নিয়োগ পরীক্ষার সময়সূচী প্রকাশ