baba dibosh wish

মায়ের মতো ‘বাবা’ শব্দটার মধ্যেও একটি হৃদয়স্পর্শী অনুভূতি লুকিয়ে আছে। তাঁর হাত ধরেই আমরা শিখেছি পথ চলতে, চিনতে শিখেছি পৃথিবীকে। জীবনের প্রতিটা ক্ষেত্রে এগিয়ে যাওয়ার জন্যে আইডল হিসেবে বরাবরই চোখের সামনে ভেসে ওঠে বাবার প্রতিচ্ছবি। কারণ, সন্তানের কাছে তার বাবা মাথার উপর খোলা ছাতার মতো। কিছুটা ভয়, কিছুটা মনোমালিন্য, অনেকটা ভালবাসা আর ভরসা নিয়েই গড়ে ওঠে পিতা ও সন্তানের মধুর সম্পর্ক। আর কিছুদিনের মধ্যেই অর্থাৎ ২০ জুন পালিত হতে চলেছে ফাদার্স ডে। বাবার কাছে এই বিশেষ দিনটিকে স্পেশাল করে তুলতে আমরা আপনার জন্য নিয়ে এসেছি ফাদার্স ডে স্পেশাল কিছু মেসেজ। আপনি কাছে থাকুন বা দূরে, বাবার মন জয় করতে এই সুন্দর মেসেজগুলি পাঠাতেই পারেন আপনার বাবাকে।

20 জুন 2021 সালেই বছর বিশ্ব বাবা দিবস। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও বাবা দিবস উদযাপন করা হয়। সুতরাং আপনি চাইলে দিবস উদযাপন করতে পারেন। অনেকেই বাবা দিবস উদযাপন করার জন্য বিভিন্ন ধরনের শুভেচ্ছা মেসেজ এবং ছবি খোঁজ করে থাকে। তাই আপনাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে।

সুতরাং আমাদের এখান থেকে আপনি এই বাবা দিবস এর বিভিন্ন ধরনের শুভেচ্ছা এসএমএস এবং ছবি ডাউনলোড করে নিতে পারবেন। যা দিয়ে আপনার বাবাকে শুভেচ্ছা জানাতে পারবেন।

বাবা দিবস শুভেচ্ছা

আপনি যদি বাবা দিবস শুভেচ্ছা খোঁজ করে থাকেন, তবে আমি বলব যে আপনি ঠিক জায়গায় আছেন। কারণ আমাদের এখান থেকে আপনি বাবা দিবস উদযাপন করার শুভেচ্ছা মেসেজ পাবেন।

সুতরাং এই শুভেচ্ছা দিয়ে আপনি চাইলে আপনার বাবাকে বাবা দিবসের অভিনন্দন জানাতে পারেন। তাই আমি বলব যেটি আপনাদের জন্য অত্যন্ত জরুরী।

প্রতিটি সন্তান তার বাবাকে অপরিসীম ভালবাসে। তাই আপনি বাবা দিবসে আপনার বাবাকে শুভেচ্ছা দিয়ে সারপ্রাইজ দিতে পারেন। তাহলে দেখবেন আপনার বাবা আপনার প্রতি অনেক খুশি হবে।

১) বাবা মানে শত শাসন সত্বেও এক নিবিড় ভালবাসা…হ্যাপি ফাদার্স ডে

২) মা থাকে নিশ্বাসে আর বাবা থাকে বিশ্বাসে…হ্যাপি ফাদার্স ডে

৩) আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার ভীষণ প্রিয় মানুষ, দুঃখ-কষ্টে আমায় শক্তি যোগানোর মতো শক্ত কাঁধ তুমিই, আনন্দে তোমাকে জড়িয়েও ধরেছি বারবার, তুমি আমার জীবনের আশার্বীদ। শুভ পিতৃ দিবস

৪) তুমিই আমাকে চিনতে শিখিয়েছ পৃথিবী, তোমায় দেখেই বড় হয়েছি, সারা জীবন তোমার মতোই হতে চেয়েছি, তুমিই আমার সবচেয়ে বড় আইডল। হ্যাপি ফাদার্স ডে

৫) তুমিই আমাকে শিখিয়েছ জীবনে শক্ত থেকে কীভাবে লড়াই করে যেতে হয়…আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ থাকব।হ্যাপি ফাদার্স ডে

৬) ভালো-মন্দ সবকিছুতে তুমিই উতসাহিত করেছ আমাকে, বিনিময়ে কখনোই কিচ্ছু চাওনি আমার কাছে, তার জোরেই পথ হেঁটেছি আমি, তাই তোমায় ধন্যবাদ জানাই। শুভ পিতৃ দিবস

৭) সারাজীবন ধরে তুমি আমার জন্য যা করেছ তার ঋণ কখনোই শোধ করতে পারব না, আমার সমস্ত শক্তি ও অনুপ্রেরণা তোমার থেকেই পাওয়া। হ্যাপি ফাদার্স ডে

৮) তুমি যদি পাশে থাক সব বাধা পেরিয়ে যাই, তোমায় পাশে পেলে সবেতেই সুখী হই। তোমার স্নেহের হাত যদি থাকে মাথায়, তবেই আমি জয়ী হব কঠিন পরীক্ষায় হ্যাপি ফাদার্স ডে

৯) বাবা ছাড়া জীবন অচল, নিঃসঙ্গ যাত্রায় প্রতিটি মূহূর্ত নির্জন। জীবনে বাবার প্রয়োজনীয়তা অসীম, বাবার আশীর্বাদেই কঠিন পরিস্থিতি হয় সহজ। পিতৃ দিবসের শুভেচ্ছা

১০) দুনিয়ার সব কিছুই বদলাতে পারে, কিন্তু বাবার ভালবাসা কখনই বদলায় না। শুভ পিতৃ দিবস…

আরও দেখুনঃ বাবা দিবস নিয়ে স্ট্যাটাস

বিশ্ব বাবা দিবসের শুভেচ্ছা

20 জুন 2021 সালে বিশ্ব বাবা দিবস হিসেবে উদযাপন করা হবে অন্যান্য দেশের মত বাংলাদেশেও। প্রতি বছর সবাই এই দিনটিকে উদযাপন করে থাকে।

আপনি চাইলে বিশ্ব বাবা দিবসে আপনার বাবাকে শুভেচ্ছা জানাতে পারেন। তাহলে আপনার বাবা আপনার প্রতি চরম কৃতজ্ঞতা প্রকাশ করবে।

বাবা আমাদের ছায়া স্বরূপ। তাই বাবা ছাড়া আমরা কখনোই সুষ্ঠু ভাবে বাঁচতে পারব না। সুতরাং বাবার চাহিদা বলে শেষ করা যাবে না।

বাবা দিবসের শুভেচ্ছা বার্তা

আমাদের এখানে বাবা দিবসের শুভেচ্ছা বার্তা প্রকাশ করা হয়েছে। তাই আপনি চাইলে খুব সহজেই শুভেচ্ছাবার্তা আমাদের এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

20 জন 2021 সালে বিশ্ব বাবা দিবস। তাই দেরি না করে আমাদের এখান থেকে এখনই বাবা দিবসের নতুন নতুন শুভেচ্ছাবার্তা কপি করে নিন।

যাতে করে এই শুভেচ্ছাবার্তা রাত বারোটার পরে আপনার বাবাকে দিতে পারেন। কারণ বাবা দিবসে প্রতিটা ছেলে এবং মেয়ে তার বাবাকে অভিনন্দন জানাতে চাই।

I hope you are enjoying this article. Thanks for visiting this website.